শীত
- শাহাদাত হোসেন বাবু ২৮-০৪-২০২৪

শীত
শাহাদাত হোসেন বাবু

আসমান ছেয়ে আছে
কুয়াশার চাদ্দুর
কোথাও দেখা নেই
একফালি রোদ্দুর।
কনকনে ঠান্ডায়
জমে যায় সকলে
দাঁতে দাঁত ঠুকে যায়
হাত দুটি বগলে।
ঠান্ডায় কাবু হয়
মস্ত পালোয়ান
গায়ে দেয় চাপিয়ে
দুই তিন আলোয়ান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।